২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: জুন ১৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: কুলাউড়া উপজেলায় করোনা উপসর্গ নিয়ে (৭০) বছরের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর নিবাসী উক্ত ব্যবসায়ী বৃহস্পতিবার (১৮ জুন) রাতে নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেছেন।
পারিবারিকসুত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে তিনি করোনার উপসর্গসহ ডায়বেটিস ও ডায়লাসিস রোগে ভুগছিলেন। এ অবস্থায় গত বৃহস্পতিবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মৃত্যুবরন করেন। পরদিন শুক্রবার (১৯ জুন) বাদ জুমা সরকারী স্বাস্থ্যবিধি অনুসরন করে এলাকায় তার দাফন সম্পন্ন করা হয়।
এদিকে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য প্রশাসন শুক্রবার তার বাড়ীতে গিয়ে নমুনা সংগ্রহ করেছে বলে জানা গেছে। তার নমুনা পরীক্ষার জন্য সিলেট ওসমানীর ল্যাবে প্রেরন করা হবে বলে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য কুলাউড়া শহরের দক্ষিনবাজারের বিশিষ্ট ব্যবসায়ীর মনসুর এলাকার নিজ বাড়ীতে আরো কয়েকজন করোনা আক্রান্ত রোগী রয়েছেন বলে জানা গেছে।
শোক প্রকাশঃ কুলাউড়া শহরের দক্ষিনবাজারের বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে ও তার আত্মার রুহের মাগফেরাত কামনা করে শোক বিবৃতি প্রদান করেছেন কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতি সভাপতি বদরুজ্জামান সজল, সহ-সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সাধারন সম্পাদক মইনুল ইসলাম শামীম, যুগ্ম-সম্পাদক মোঃ আতিকুর রহমান আকই প্রমুখ।

1884 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন