২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কামরানকে মা-বাবার কবরের পাশে দাফন করা হবে

প্রকাশিত: জুন ১৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ : সিলেট নগরীর মানিকপীরের টিলায় মা-বাবার পাশে শায়িত হবেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরান। সোমবার সকালে তাঁর পরিবারের সাথে আলোচনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সিলেটে লাশ পৌঁছার পর জানাজা ও দাফনের সময় ঠিক করা হবে। সরকারি নির্দেশনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে বদরউদ্দিন আহমদ কামরানকে দাফন করা হবে বলে তিনি জানান।
ছড়ারপাড়ে প্রথম জানাযা, দ্বিতীয় জানাযা মানিকপীর টিলায়
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের মরদেহ সিলেটে আসার পর তার দুটি জানাজা অনুষ্ঠিত হবে। প্রথমটি তার নিজ এলাকায় ছড়ারপাড় জামে মসজিদে এবং দ্বিতীয়টি মানিকপীর (রঃ) এর কবরস্থানে, যেখানে তাকে দাফন করা হবে। পরবর্তীতে স্বাস্থ্যবিধি মেনে কামরানের শেষ ইচ্ছে অনুযায়ী তাকে মানিকপীর টিলায় বাবা-মায়ের কবরের পাশে তার লাশ দাফন করা হবে।
উল্লেখ্য বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান গত রোববার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)।

934 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন