২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

শ্রীমঙ্গলের সাবেক ইউএনও ফয়েজ আহমদের যুগ্ম সচিবে পদোন্নতি

আপডেট: জুন ৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

কাওসার ইকবাল :: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার এক সময়ের সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফয়েজ আহমেদ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সর্বশেষ প্রজ্ঞাপনে পদোন্নতি পেয়ে যুগ্মসচিব হয়েছেন।

বর্তমানে তিনি বগুড়া জেলার সুযোগ্য জেলা প্রশাসক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তার দ্বায়িত্ব পালনকালীন সময়ে প্রতিটি কর্মক্ষেত্রে মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখে তিনি এলাকার মানুষের কাছে জনবান্ধব কর্মকর্তা হিসেবে জনপ্রিয় হয়ে রয়েছেন।

তার এ পদন্নোতিতে শ্রীমঙ্গলের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ শুভেচ্ছা, অভিনন্দন জানিয়ে সর্বাঙ্গীণ উন্নতি ও সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছেন।

পদোন্নতিপ্রাপ্ত যুগ্ম সচিব মোঃ ফয়েজ আহমদ ১৯৯৪ সালে ঢাকা জগন্নাথ কলেজ থেকে গণিতে প্রথম বিভাগে প্রথম স্থান অধিকার করে এমএসসি সম্পন্নের পর ১৮ তম বিসিএস করে ১৯৯৯ সালে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরীতে যোগদান করেন। পরবর্তী সময়ে বিভিন্ন পদোন্নতি নিয়ে কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার এবং ২০০৯-১১ সাল পর্যন্ত মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করেন।

এছাড়া ২০১৮ সালে পদোন্নতি নিয়ে বগুড়া জেলা প্রশাসক পদে যোগদান করে দায়িত্ব পালনরত অবস্থায় শুক্রবার (৫ জুন) তিনি যুগ্ম সচিবের পদোন্নতি লাভ করেন।

চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার অধিবাসী মোঃ ফয়েজ আহমদ সাংসারিক জীবনে এক কন্যা সন্তানের জনক।

416 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন