১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

শ্রীমঙ্গলে দূর্বৃত্তের ছুরিকাঘাতে জুড়া খুন

আপডেট: জুন ৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

কাওছার ইকবাল ঃ শ্রীমঙ্গল উপজেলায় একই বাড়ীতে দুর্বৃত্তের হাতে মা ও মেয়ে খুন হয়েছে। বৃহস্পতিবার ৪ জুন দিবাগত রাতের কোন একসময়ে উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী এলাকায় এ নির্মম ঘটনা ঘটে। নিহতরা হলেন জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার(২৫)।
জানা যায়, শুক্রবার (৫জুন) সকালে ঘর থেকে কোন লোকজন বের না হওয়ায় পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পাওয়ায় ঘরের পিছনে গিয়ে দেখা যায় বেড়া ভাঙ্গা। খবর পেয়ে এলাকার লোকজন ঘরের ভেতর ঢুকে দেখতে পান মা ও মেয়ে রক্তাক্ত অবস্থায় একই জায়গায় পড়ে রয়েছে। ধারণা করা হচ্ছে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে তাদের হত্যা করা হয়েছে। পরিবার ও এলাকাবাসীর ধারণা পূর্ব জের ধরে স্বামী আজগর মিয়া পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটাতে পারে।
খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান এর নেতৃত্বে অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকসহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। এছাড়া শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমেদ (পিপিএম বার)। ওসি (তদন্ত) সোহেল রানা জানান ঘটনার রহস্য উদঘাটনে ও ঘাতককে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এলাকার ইউপি চেয়ারম্যান জানান, দীর্ঘদিন স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। বিষয়টি নিষ্পত্তির জন্য সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। উভয়ের মতামতের ভিত্তিতে তাদের মধ্যে তালাকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে ধার্যকৃত কাবিনের টাকা দিতে স্বামী সিন্দুরখান ইউনিয়নের আজগর মিয়া (৩২) অসম্মতি জানালে মেয়ে এলাকাবাসীর পরামর্শে আদালতে তালাকের মামলা দায়ের করে। এর পর থেকেই দু’পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। ধারণা করা হচ্ছে এরই জের ধরে স্বামী পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটাতে পারে।

632 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন