২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় আরএম সিটি মার্কেটে ও মৌলভীবাজার বাস ষ্ট্যান্ডে মোবাইল কোর্ট

প্রকাশিত: জুন ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে মঙ্গলবার দুপুরে কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় উপজেলা শহরের ব্যস্ততম আরএম সিটি মার্কেটে ও মৌলভীবাজার বাস ষ্ট্যান্ডে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবসা প্রতিষ্টান ও ব্যক্তিসহ ১৩ টি মামলায় মোট ৫ হাজার ৬ শত টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম জানান কুলাউড়া উপজেলা শহরে মাস্ক না পরে বের হওয়া ও সামাজিক দূরত্ব না মানায় পথচারী ও ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলকে যথাসম্ভব ঘরে থাকতে হবে। ঘর থেকে বের হলে মাস্ক পড়াসহ সকল স্বাস্থ্যবিধি মানা জরুরী।
মোবাইল কোর্ট পরিচালনাকালে শহরের উত্তরবাজারের আরএম সিটি মার্কেটের ব্যবসায়ী আনফ হোসেনকে ১ হাজার টাকা ও ক্রেতাসহ পথচারীদের মধ্যে কাদিপুরের সুমন ও ভুকশিমইলের আরিফ ও ঘাগটিয়ার সেলিম মিয়াকে ২শত টাকা করে, চৌধুরীবাজারের খালেক, লস্করপুরের কবির আহমদ, কুলাউড়ার বিদ্যুত মিয়া, কাদিপুরের শিমুল, দিলদারপুরের মনি আক্তার ও সায়েদা, ভুকশিমইলের আব্দুল জলিলকে ৫ শত টাকা করে, হাজিপুরের আব্দুর রহিম ১ শত টাকা, ব্রাহ্মনবারের মুহিবুল মিয়াকে ৪ শত টাকাসহ মোট ৫ হাজার ৬ শত টাকা অর্থদন্ড করে আদায় করা হয়।

927 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন