১৩ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
কুলাউড়ায় একাধিক মামলার আসামী কুখ্যাত চোর সাজেদ গ্রেফতার কুলাউড়া হাসপাতালের নার্সসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত কুলাউড়ায় ‘নিরাপদ চিকিৎসা চাই’ সংগঠনের মাস্ক ও লিফলেট বিতরন কুলাউড়ায় ন্যায্য মূল্যে মাস্ক বিক্রি ও নকল হ্যান্ড সেনিটাইজার বিক্রি বন্ধে অভিযান কুলাউড়ায় মাজেদা বেগম হত্যা মামলায় র‌্যাবের অভিযানে পলাতক দু’আসামী গ্রেফতার কুলাউড়া পুলিশের অভিযানে তাজপুর থেকে চোরসহ টমটম গাড়ী উদ্ধার বাহরাইনে সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার সিদ্দেক আলীর মৃত্যু পশু খামারিদের পাশে দাঁড়ালো সোনারগাঁও ইউনিভার্সিটি ফ্রান্স আ.লীগের সাধারণ সম্পাদক মহসিন খানের অকাল মৃত্যুতে টিম প্যারিসের শোক

শ্রীমঙ্গলে ইউএনও’র মোবাইল কোর্টে সাড়ে ৯ হাজার টাকা জরিমানা

আপডেট: মে ২৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার শ্রীমঙ্গল শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনাকালে স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় ও সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখাসহ বিভিন্ন অপরাধে ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠান সহ ১৫ টি মামলায় মোট ৯ হাজার ৫শত টাকা অর্থদন্ড করে জরিমানার টাকা আদায় করা হয়। অভিযানে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুনসহ শ্রীমঙ্গল থানা পুলিশ অংশ গ্রহন করেন।


শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, গতকাল বুধবারের মোবাইল কোর্ট পরিচালনার পর থেকে আজ বৃহস্পতিবার শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি প্রতিপালনে ব্যবসায়ী/দোকান-কর্মচারি এবং সাধারণ জনগণের মাঝে ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করা গেছে। তবে অপ্রত্যাশিতভাবে তরুণ/যুবকদের ক্ষেত্রে এ সচেতনতার মাত্রা আশংকাজনক। স্বাস্থ্যবিধি প্রতিপালন ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

220 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন