২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় ৬০ ঘণ্টার বিদ্যুৎহীনতায় গ্রাহকদের চরম ভোগান্তি

আপডেট: এপ্রিল ১৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের ঘাগটিয়া ফিডারের ‘লাইন ফল্ট’ খুজে না পাওয়ায় বৃহস্পতিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত উক্ত ফিডারের হাজার হাজার গ্রাহকদের ৬০ ঘণ্টা বিদ্যুৎহীন থাকায় পানি ও আলোবিহীন অবস্থায় নারী-পুরুষ, শিশু ও অসুস্থ রোগীদের চরম ভোগান্তি পোহাতে হয়েছে।
জানা যায় কুলাউড়া বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের ঘাগটিয়া ফিডারসহ অন্যান্য ফিডার বৃহস্পতিবার রাতের ঝড়-বৃষ্টিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। পরবর্তীতে অন্যান্য ফিডারে বিদ্যুৎ চালু করা হলেও ঘাগটিয়া ফিডারে ফল্ট খুজে বের করতে ২ রাত, ৩দিন পর উক্ত ফিডারে বিদ্যুৎ চালু করা হয়। আকস্মিক এ বিদ্যুৎ বিপর্যয়ে ঘাগটিয়া ফিডারের গ্রাহকরা চরম দুর্ভোগে পড়েন।
উল্লেখ্য ঘাগটিয়া ফিডারের বিদ্যুৎ লাইনের সংশ্লিষ্ট প্রকৌশলীর দায়িত্বহীনতায় ল্ইানের যথাযথ তদারকির অভাবে ও গাছের ডাল-পালা কর্ত্তন না করায় প্রতিদিন বিদ্যুৎ বিভ্রাটে গ্রাহকদের ভোগান্তি পোহাতে হয়। এ অবস্থার উন্নতি না হলে আসন্ন রমজান মাসসহ বর্ষা মৌসুমে নিত্যদিনের বিদ্যুৎ বিভ্রাটসহ গ্রাহকদের দিনের পর দিন, রাতের পর রাত চরম ভোগান্তি পোহাতে হবে। এ ব্যাপারে গ্রাহকরা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের স্বার্থে উর্দ্ধতন কর্তৃপক্ষের দায়িত্বশীল সুদৃষ্টি কামনা করছেন।

480 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন