৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ার প্রবীন চিকিৎসক হেম কুমার পালের পরলোকগমন

আপডেট: এপ্রিল ১৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলার প্রবীন চিকিৎসক ডাঃ হেম কুমার পাল গত শনিবার রাতে তার জয়চন্ডী ইউনিয়নের মীরশংকরস্থ নিজ বাড়ীতে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বাধর্ক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও ৪ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রোববার সকালে নিজ এলাকায় নিজস্ব শস্মানঘাটে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।
সদালাপী, বন্ধুভাবাপন্ন, নিরহংকার ডাঃ হেম কুমার পাল ধনী-গরীব এলাকার মানুষের চিকিৎসার একমাত্র অবলম্বন ছিলেন। তার ছেলেদের মধ্যে বড় ছেলে হীরেন্দ্র চন্দ্র পাল মাধবপুর পৌরসভার হিসাব রক্ষক ও ২য় ছেলে ডাঃ হেমন্ত চন্দ্র পাল কুলাউড়া শহরের দন্ত চিকিৎসক।
শোক প্রকাশ ঃ ডাঃ হেম কুমার পালের পরলোকগমনে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও আত্মার শান্তি কামনা করে শোক বিবৃতি প্রদান করেছেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খান, সাবেক এমপি মোঃ আব্দুল মতিন, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রেনু ও সাধারন সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য ও উপাধ্যক্ষ মোঃ আব্দুল হান্নান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ প্রমুখ।

742 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন