২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় ঢাকা-নারায়নগঞ্জের হোম কোয়ারেন্টাইনে ৩১ জনে উন্নীত

আপডেট: এপ্রিল ১৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলায় ঢাকা ও নারায়নগঞ্জের ফেরত সন্ধান কার্যক্রমের আওতায় স্বাস্থ্য বিভাগ মঙ্গলবার পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে আরো ২ জনের সন্ধান পেয়েছে। এনিয়ে উপজেলায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৩১ জনে উন্নীত হয়েছে।
করোনা ভাইরাস প্রতিরোধ এবং প্রতিকারে উপজেলা স্বাস্থ্য বিভাগ খোঁজ পেয়ে উক্ত ৩১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেছেন বলে জানা গেছে। সোমবার পর্যন্ত সন্ধানপ্রাপ্তদের মধ্যে ঢাকা ফেরত ১৭ জন ও নারায়নগঞ্জ ফেরত ১৪ জনসহ মোট ৩১ জনকে মাঠ পর্যায়ের স্বাস্থ্য বিভাগের কর্মীদের নজরদারীতে রাখা হয়েছে। সরকারের নির্দেশনানুযায়ী ১৪ দিন নিজ ঘরে থাকার, অন্যথায় আইন লংঘনের অপরাধে জেল-জরিমানার শাস্তি প্রদান করা হবে জানিয়ে পরামর্শ দেয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রাখা সন্ধানপ্রাপ্তদের মধ্যে উপজেলার জয়চন্ডী ইউনিয়নে ৯ জন, বরমচাল ইউনিয়নে ২ জন, ব্রাহ্মনবাজার ইউনিয়নে ৭ জন, টিলাগাও ইউনিয়নে ২ জন, কর্মধা ইউনিয়নে ৩ জন, কুলাউড়া ইউনিয়নে ৬ জন ও হাজিপুর ইউনিয়নে ২ জনসহ মোট ৩১ জন ঢাকা ও নারায়নগঞ্জের ফেরত বাসিন্দারা রয়েছেন।

314 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন