৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় পৈত্রিক সম্পত্তির বিরোধে ২ মহিলা গুরুতর আহত

আপডেট: এপ্রিল ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার ভুকশিমইলে পৈত্রিক সম্পত্তির বিরোধ নিয়ে দেশীয় অস্ত্রাঘাতে রাহেলা বেগম (৫৫) ও তার মেয়ে রুবি বেগম (২৭) নামে একই পরিবারের দু’মহিলা গুরুতরভাবে আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আহত রাহেলা বেগমের মেয়ে সিলেট এমসি কলেজের শিক্ষার্থী মান্না বেগম কুলাউড়া থানায় বাদী হয়ে বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিবরনে জানা যায় ভুকশিমইল ইউনিয়নের পশ্চিম কানেহাত নিবাসী আব্দুল হান্নানের পরিবারের সাথে একই বাড়ীর তার সহোদরদের সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এ অবস্থায় গত ১ এপ্রিল দুপুরে উক্ত বিরোধকে কেন্দ্র করে পাশর্^বর্তী ঘরের মোঃ বাচ্চু মিয়া গং আব্দুল হান্নানের ঘরে প্রবেশ করে তার স্ত্রী রাবেয়া বেগম ও তার মেয়ে রুবি বেগমকে দেশীয় অস্ত্রাঘাতে মাথাসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতরভাবে জখম করে।
পরে আহত উভয়কে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক থাকায় সিলেট ওসমানী হাসপাতালে আহতদের ভর্ত্তি করা হয়। ঘটনার পরদিন হামলাকারী বাচ্চু মিয়াসহ ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। মামলায় আরো উল্লেখ করা হয় ইতিপুর্বে একই ঘটনায় বাদীর ভাই সাহেদ আহমদের উপর হামলা করে তার হাত ভেঙ্গে জখম ঘটনায় মামলার বিবাদীরা জামিনে মুক্তি পেয়ে আক্রোশ^ান্বিত হয়ে পুনরায় গত বুধবার তাদের উপর হামলা চালায়।

895 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন