৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় অসহায়দের পাশে নারী সমাজকর্মী মনি

আপডেট: মার্চ ২৯, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্ট :: করোনাভাইরাস আক্রান্ত থেকে মানুষ নিরাপদে থাকতে পারে এই লক্ষ্যে সতর্কতা মেনেই সচেতনতা বৃদ্ধি বাড়াতে সাহসীকতার সহীত অসহায়দের পাশে থাকতে পথে পথে নেমেছেন কুলাউড়ার নারী সমাজকর্মী তাসলিমা সুলতানা মনি।

রবিবার (২৯ মার্চ) বিকেলে তাসলিমা সুলতানা মনি কুলাউড়া পৌর শহরের বিভিন্ন এলাকার মেইন সড়ক ও পাড়া মহল্লা গলিতে যারা সচেতনতা না মেনে ঝুঁকি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তাদেরকে সচেতনতার বিষয় গুলো পরামর্শ দিয়ে হাতের গ্লাভস ও মাস্ক দিয়ে সচেতনতা রক্ষা করে চলাচলের পরামর্শ দেন।

জানা যায়, নারী সমাজকর্মী মনি ছাত্রী জীবন থেকে মানবতার কল্যাণে কাজ করা অনেকটাই নেশা হিসেবে নিতেন। সেই ধারাবাহিকতায় এই দুর্যোগময় সময়ে নিজ অর্থায়নে প্রায় তিন শতাধিক মাস্ক ও হাতের গ্লাভস স্থানীয় শ্রমিক,রিকশা চালকসহ বিভিন্ন শ্রেণীর মানুষের হাতে তুলে দেন।

এই কঠিন মুহুর্তে মাস্ক ও হাতের গ্লাভস বিনামূল্যে পেয়ে তাঁরা বলেন, ভোট যখন আসে তখন কত ধরনের মানুষ সেজে নবাবী কায়দায় এলাকায় আসেন কিন্তু এই সময়ে এই প্রথম একজন নারীর কাছ থেকে অন্তত এগুলো পেয়ে আমাদের অনেক ভালো লেগেছে।

বিনামূল্যে মাস্ক ও হাতের গ্লাভস দেয়ার উদ্যোক্তা তাসলিমা সুলতানা মনি জানান, এই দুর্যোগময় সময়ে আতংকে মানুষ মানুষিক চাপে দিন পার করছে। যে কোন সময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যাবেন। মানুষ নিরাপদ থাকার বিষয়টি চিন্তা করেই দায়িত্ববোধ মনে করেই মানুষের পাশে থাকার চেষ্টা করছি। পাশাপাশি মানুষের দুঃস্বময়ে সমাজের বিত্তশালীদের পাশে থাকার আহবান জানান তিনি।

317 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন