৩০শে মে, ২০২০ ইং, শনিবার

সিলেটে জীবাণুনাশক স্প্রে করা নিয়ে বাড়িতে হামলা, আহত ২০

আপডেট: মার্চ ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

সিলেটে করোনাভাইরাসে সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করা ও হাতধোয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার রাতে নগরের পশ্চিম কাজলশাহ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিকেলে মহানগরের ৯ নম্বর ওয়ার্ডের এতিম স্কুল রোডের কিছু যুবক করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ও হাতধোয়া কর্মসূচি পালন করছিলেন। সে সময় পশ্চিম কাজলশাহ এলাকার গিয়াস মিয়া নামের এক ব্যক্তির হাতে স্প্রে দিতে গেলে তিনি তাদের গালিগালাজ করেন। বিষয়টি নিয়ে পশ্চিম কাজলশাহ এলাকার বাসিন্দা ও এতিম স্কুল এলাকার বাসিন্দাদের মাঝে এক দফা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এর জের ধরে সন্ধ্যার পর ফের উত্তপ্ত হয়ে ওঠে পুরো এলাকা। এ সময় এতিম স্কুল রোডের জুমন, শরীফ, হিমেল, নাহিদের নেতৃত্বে বেশ কিছু যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গিয়াস মিয়ার বাসায় হামলা চালায়। ভাঙচুর করে কয়েকটি দোকানপাট। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হলে এতে অন্তত ২০ জন আহত হন।

আহতরা হলেন- রাসেল আহমদ, সাকিব আহমদ, গৌছ মিয়া, মামুন, মান্না, শাকিল, সাইফুল ইসলাম, শাহনুর মিয়া, গিয়াস মিয়া, রুহেল, ইমন, জসিম প্রমুখ।

সিলেট মহানগর পুলিশের কোতয়ালী থানা পুলিশের ওসি (তদন্ত) সৌমেন মিত্র বলেন, সংর্ঘষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে ওই এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

182 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar