১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

আপডেট: মার্চ ৮, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়ের আয়োজনে রোববার বন্যাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়।
কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে ও কিশোর-কিশোরী ক্লাবের উপজেলা জেন্ডার প্রোমোটার মাছুম আহমদ ও সঙ্গীত শিক্ষক রিয়াজ উদ্দিনের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি। শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা বিষয়ক সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জগলুল হায়দার, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, কুলাউড়া অফিসার্স ক্লাব সম্পাদক ডাঃ সুলতান আহমদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মতলিব, উপজেলা পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা ধীরেশ চন্দ্র সরকার, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুবরাজ সম্পাদক ফ্লোরা বাবলী তালাং। বক্তব্য রাখেন উপজেলা ডেভোঃ ফ্যাসিলিটেটর আবু তৈয়ব মোঃ মোখলেছুর রহমান মেহেদী, সিঙ্গুর পুঞ্জির বানয়া টেইলাং মহিলা সমিতির সভাপতি ববিতা দিও প্রমুখ।

অনুষ্টানে খাসিয়া ও গারো নৃত্যসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করা হয়। সমাবেশে বিভিন্ন সরকারী কর্মকর্তা-কর্মচারী,এনজিও প্রতিনিধি, আদিবাসী ও মহিলা সমিতির সদস্যরা অংশ গ্রহন করেন। সভার পুর্বে এক বণ্যাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিন করে।

444 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন