২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উপমহাদেশে বাংলাদেশ অগ্রগামী দেশ : সুলতান মনসুর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

কুলাউড়া ডেস্ক :: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী বীর যুবাদের শিক্ষার ভার সরকারকে নেওয়ার দাবি জানিয়েছেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। একইসঙ্গে তাদের নামে প্লট বরাদ্দের দাবিও জানান তিনি।

সোমবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় সংসদ অধিবেশনে এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেন, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সদস্যরা যতদিন পড়শোনা করবে ততদিন শিক্ষা মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে সেই অর্থ যেন রাষ্ট্রীয় কোষাগার থেকে দেওয়া হয়।

তিনি আরও বলেন, বাঙালিরা এগিয়ে যাবে। ১৯৭১ সালে পাকিস্তানকে হারিয়ে স্বাধীনতা লাভ করেছি। এবার ভারতের মত রাষ্ট্রকে হারিয়ে বিশ্বকাপ জিতেছি। প্রমাণ করেছি, উপমহাদেশে বাংলাদেশ অগ্রগামী দেশ।

এ সময় তিনি খেলোয়াড়দের প্লট বরাদ্দ দেওয়ার দাবি জানিয়ে বলেন, যারা আমাদের জন্য সম্মান বয়ে এনেছে, সরকারের পক্ষ থেকে তাদের প্লট বরাদ্দ দেওয়া হোক।তাদের মধ্যে অনেকে প্রতিষ্ঠিত নয়। যারা সারা বিশ্বে আমাদের জন্য সম্মান বয়ে এনেছে, তাদের জন্য সরকারের পক্ষ থেকে প্লট বরাদ্দ দেওয়া হোক।

প্রসঙ্গত, রোববার (৯ ফেব্রুয়ারি) আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ।

723 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন