২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, জেলা ও উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসার জন্য আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ে অগ্রিম টাকা দিয়েছি। কিন্তু এর পরেও আমাদের কাছে অভিযোগ আছে জেলা ও উপজেলা পর্যায়ে সরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের চিকিৎসায় অবহেলা করা হচ্ছে। তাই আমরা এই বিষয়টি নিয়ে সতর্ক করে দিচ্ছি যেন মুক্তিযোদ্ধাদের চিকিৎসায় অবহেলা না করা হয়।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলার কুলাউড়াসহ ৪টি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন শেষে সাইফুর রহমান অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা সমাবেশে তিনি এ কথা বলেন।

মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মল্লিকা দের সভাপতিত্বে সমাবেশে মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের পরিচয়পত্র দেওয়া হবে। বঙ্গবন্ধুকে হত্যার পেছনে যারা মদদ দিয়েছিল তাদের বিচার সময়ের দাবি।

তিনি আরও জানান, সব রাস্তাঘাট মুক্তিযোদ্ধাদের নামে নামকরণ করা হবে। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনকে নির্দেশ দিয়েছেন মন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) সাংসদ নেছার আহমদ এমপি, মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সৈয়দা জহুরা আলাউদ্দিন প্রমুখ।

1106 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন