৮ই এপ্রিল, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ সিলেট ওসমানী হাসপাতালে করোনা শনাক্তে পিসিআর মেশিনের কার্যক্রম শুরু হচ্ছে মঙ্গলবার কুলাউড়ার দু’জন সিলেট করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি। ১০ জনের নমুনা ঢাকা ল্যাবে প্রেরন কুলাউড়া ফায়ার সার্ভিস দেয়ালে আটকে পড়া গরুকে জীবিত উদ্ধার করেছে কুলাউড়ায় আদর্শ মেডিকেল হলে ফোন দিলেই পৌছে যাবে ঔষধ

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানের পিতৃ বিয়োগ

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া থানার ওসি মোঃ ইয়ারদৌস হাসান এর পিতা কোব্বাত বেপারী মঙ্গলবার বিকেল ৫.৩০ ঘটিকায় ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না—- রাজিউন)। ওসি জানান ঢাকার দোহা থানার সুতারপাড়া নিবাসী তার বাবা কোব্বাত বেপারী দীর্ঘদিন যাবৎ লিভার ক্যান্সারে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ২ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
শোক প্রকাশঃ ওসি মোঃ ইয়ারেেদৗস হাসান এর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। এছাড়া মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে আরো শোক বিবৃতি প্রদান করেছেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান,কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী,কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ,উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানার অফিসারবৃন্দ ও পুলিশ ফোর্স প্রমুখ।

168 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar