৪ঠা জুলাই, ২০২০ ইং, শনিবার

কুলাউড়ার ২ জন জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট

আপডেট: জানুয়ারি ১৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ সিলেট বিভাগীয় পর্যায়ে কুলাউড়া উপজেলার চুনঘর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন শ্রেষ্ট প্রধান শিক্ষক ও কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ আবু বক্কর সিদ্দিক শ্রেষ্ট কর্মচারী নির্বাচিত হয়েছেন। সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট প্রতিযোগী কার্যক্রমে অংশ গ্রহন করে উক্ত দু’জন প্রধান শিক্ষক ও শ্রেষ্ট কর্মচারী নির্বাচিত হয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছেন বলে শিক্ষা অফিসসুত্রে জানা গেছে।
কুলাউড়া উপজেলাধীন ব্রাহ্মনবাজার নিবাসী প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন ১৯৯৮ সালে সরকারী প্রাথমিক শিক্ষা বিভাগে সহকারী শিক্ষক পদে রামগোবিন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করেন ও ২০০৫ সালে প্রধান শিক্ষক পদে পদোন্নতি পেয়ে ২০১১ সালে চুনঘর প্রাথমিক বিদ্যালয়ে বদলী হন। ইতিপুর্বে তিনি ২০১৫ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হন এবং ২০১৯ সালে উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় ‘শ্রেষ্ট প্রধান শিক্ষক’ নির্বাচিত হন।
অপরদিকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা নিবাসী মোঃ আবু বক্কর সিদ্দিক ১৯৯৮ সালে সরকারী প্রাথমিক শিক্ষা বিভাগের কুলাউড়া উপজেলা শিক্ষা অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে যোগদান করেন। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ সালে উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় ‘শ্রেষ্ট কর্মচারী’ নির্বাচিত হন।

182 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন