১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :: “শীতার্ত মানুষের পাশে উষ্ণতার চাদর হয়ে” এই স্লোগান ধারণ করে কুলাউড়া উপজেলার বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশন এর উদ্যোগে ইউনিয়ন ভিত্তিক শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে রাউৎগাও ইউনিয়নের শাহজালাল উচ্চ বিদ্যালয়ে অর্ধশতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার (৩ জানুয়ারি) সোস্যাল কেয়ার অব নেশন এর সভাপতি সোহেল আহমেদ এর সভাপতিত্বে এবং ক্লাবের সাধারণ সম্পাদক ফয়ছল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাউৎগাও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মুক্তাদির হোসেন, শাহজালাল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: মির্জাক আলী, ক্লাব উপদেষ্টা ডা: হেমন্ত চন্দ্র পাল, একেএম জাবের, আলাউদ্দিন আল আজাদ। এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল,সিনিয়র সদস্য অলক চন্দ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠক সুমেল আহমেদ, সংবাদকর্মী আশরাফুল ইসলাম জুয়েল। সংগঠনের সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জামিল আহমেদ চৌ:, খায়রুল কবির জাফর, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, সিনিয়র সদস্য রুহিত রনি, ছায়েম আহমেদ, আশিকুল ইসলাম বাবু, সালাউদ্দিন আল সালুক,মেহেদী হাসান,যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান তানজুল,প্রচার সম্পাদক আবির হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুমন আহমেদ, সদস্য তাজুল ইসলাম তুহিন,এস আর শাওন, আতিকুর রহমান।

উল্লেখ্য, সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন ২০১৩ সাল থেকে ধারাবাহিক ভাবে কুলাউড়া উপজেলার অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করে আসছে। এখন পর্যন্ত সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিক ভাবে ১০ টি ধাপে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে।

599 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন