৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সম্পাদককে নিয়ে রাহাদের স্ট্যাটাস ভাইরাল

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

কুলাউড়া সংবাদ :: মৌলভীবাজার জেলা ছাত্রলীগের রত্ন এমন ছাত্রনেতা বর্তমান ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে বিরল। সততা মুজিবীয় আদর্শ ত্যাগ তিতিক্ষায় মহামান্বিত নম্র বিনয়ী ছাত্রলীগের এক সূর্যসেনা। এমন ছাত্রনেতা আওয়ামী পরিবার এর রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত সুসময় এবং দুঃসময়ে সকল নেতাকর্মীর খোঁজ খবর রাখেন আর নেতাকর্মীর বিপদে ঝাপিয়ে পড়েন যার রয়েছে বর্ণাঢ্য ছাত্র রাজনীতির ইতিহাস।

জাতির জনক বঙ্গবন্ধুকে বুকে লালন করে স্কুল লাইফ থেকে ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু করে হাটি হাটি পা পা করে একজন মাহবুবুল আলম ভাই আজ মৌলভীবাজার জেলা ছাত্রলীগের বিপ্লবী সফল সাধারণ সম্পাদক। আর তৃণমূল নেতাকর্মীর ডাকে সাড়া দিয়ে প্রত্যেকটি মৌলভীবাজার জেলা উপজেলার ছাত্রলীগ থেকে শুরু করে অভিভাবক সংগঠন আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের প্রোগ্রামে উপস্থিত থাকেন তার নাম হচ্ছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

জামাত শিবিরকে মৌলভীবাজার সরকারি কলেজ থেকে প্রতিহত করেন ও ছাত্রদলের আতঙ্ক। জেলার সকল রাজনৈতিক মহলে ক্লিন ইমেজের অধিকারী যার নামে নেই ছাত্রলীগের পদ পাওয়া ও পদ পাওয়ার আগ থেকে এখন পর্যন্ত কোন টেন্ডার বাজি কোন চাঁদাবাজি কোন দুর্নীতি। এসবের কোনোটাই যাকে স্পর্শ করতে পারেনি তার নাম হচ্ছে সততার মাহবুবুল আলম ভাই এমন ছাত্রনেতা ভবিষ্যৎ আওয়ামী লীগের সম্পদ।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয়তু দেশরত্ন শেখ হাসিনা

লেখকঃ আহমেদ রাহাদ।
ক্ষুদে ছাত্রলীগ কর্মী-কুলাউড়া।

2447 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar