৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

কুলাউড়ায় আহমদ হোসেন । আওয়ামীলীগ দেশপ্রেমিক ও জনদরদীর দল

আপডেট: নভেম্বর ১০, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশকে এগিয়ে নিতে হলে সকলকে এক সাথে কাজ করে যেতে হবে। দুর্নীতিবাজ,দখলবাজ ও মাদকাসক্তদেরকে আওয়ামীলীগে ঠাঁই দেয়া হবেনা। আওয়ামীলীগ দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। তাই আওয়ামীলীগ শুদ্ধি অভিযান শুরু করেছে। সেই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ ১৫ বছর পর রোববার শহরস্থ স্বাধীনতা সৌধ চত্তরে অনুষ্টিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর পরিচালনায় সম্মেলনে আহমদ হোসেন যুবকদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুকে জানা হলে মুক্তিযুদ্ধ ও বাংলাদেশকে জানা হয়ে যাবে। বাংলাদেশের অপর নাম হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বিএনপির সমালোচনা করে বলেন বিএনপির মাথা ভেঙ্গে গেছে। যিনি দলের চেয়ারপার্সন তিনি দুর্নীতিবাজ। তাই তাকে জেল খাটতে হচ্ছে। খালেদা জিয়ার ছেলে তারেক রহমান দন্ডপ্রাপ্ত পলাতক আসামী সে থাকে লন্ডনে। দুর্নীতিবাজ ও চেররদের দল হচ্ছে বিএনপি। তারা কখনো দেশের ভালো চায়না। আর দেশপ্রেমিক ও জনদরদী দল বঙ্গবন্ধুর শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামীলীগ।
সম্মেলনের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমেদ এমপি। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ,মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান,আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, সাবেক এমপি এম এম শাহিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমনসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

867 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar