১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়া আ’লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটি গঠন। কাউন্সিল ১০ নভেম্বর

আপডেট: অক্টোবর ২৫, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। কুলাউড়া পৌরসভা মিলনায়তনে বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মোঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিছবাউর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রাধা পদ দেব সজল ও জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোঃ আব্দুর রঊফ। সভায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান ও কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ।
বর্ধিত সভায় আগামী ১০ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে বর্তমান সভাপতি মোঃ আব্দুল মতিনকে আহবায়ক ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুকে সদস্য সচিব ও কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের সদস্য করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকরা অংশ নেন।
উল্লেখ্য কুলাউড়া আসনের বর্তমান এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ২০০৪ সালে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে থাকাকালীন সময়ে তার নিজ নির্বাচনী উপজেলায় ২০০৪ সালের ১২ ডিসেম্বর কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ৬৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১৫ বছরের মধ্যে নুতন কোন কমিটি গঠন না হওয়ায় ও কমিটির মেয়াদ উত্তীর্ন হয়ে যাওয়ায় অবশেষে কেন্দ্রের নির্দেশে আগামী ১০ নভেম্বর সম্মেলনের মাধ্যমে নুতন কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১০ নভেম্বর অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি ও বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাউদ্দিন সিরাজ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

672 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন