২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় আনোয়ারা গ্রাইন্ডিং মশলার মিলে তালা

প্রকাশিত: অক্টোবর ২১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার ও ভাটেরা রোডসহ পাশর্^বর্তী এলাকায় সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক সিলেট বিভাগীয় কার্যালয় এর তত্ত্বাবধানে মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় ৩ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানকালে ব্রাক্ষণবাজারের বাবলু ষ্টোরকে ১ হাজার ৫ শত টাকা, প্রনয় দাসের সবজির দোকানকে ৫ শত টাকা এবং ভাটেরা রোডের আনোয়ারা গ্রাইন্ডিং মিলকে ৩০ হাজার টাকাসহ মোট ৩২ হাজার টাকা জরিমানা আরোপ করে আদায় করা হয়। এছাড়া আনোয়ারা গ্রাইন্ডিং মিলকে মশলার সাথে ক্ষতিকর রং মিশিয়ে মশলা তৈরি করার দায়ে কেন স্থায়ী ভাবে বন্ধ করা হবে না তা জানতে চেয়ে উক্ত মিলটি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।
মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন জানান উক্ত অভিযানে মূল্য তালিকা না রাখা, ওজনে কম দেয়া ও মশলার সাথে ক্ষতিকর রং মিশিয়ে মশলা তৈরি করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়। অভিযানে কুলাউড়া থানার পুলিশ ফোর্স অংশ গ্রহন করে।

938 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন