১৮ই অক্টোবর, ২০১৯ ইং, শুক্রবার

কুলাউড়ায় জাতীয় পার্টির কার্যালয় উদ্বোধন

আপডেট: অক্টোবর ১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির কার্যালয় উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার পার্টি কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। কুলাউড়া পৌর শহরের এমআরকে শপিং সিটি মার্কেটের ২য় তলায় পার্টির কার্যালয়ের দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নিবার্হী কমিটির সদস্য এডভোকেট আলহাজ্ব মাহবুবুল আলম শামীম।
উপজেলা জাতীয় পাটির বিশিষ্ট নেতা আজির মিয়ার সভাপতিত্বে ও ত্যাগী নেতা মবশ্বির আলীর সঞ্চালনায় অনুষ্টিত দোয়া মাহফিল অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন জেলা জাপা সহ-সভাপতি তজম্মুল হোসেন চৌধুরী ও জাপা নেতা এডঃ জুনেদ আলী,দপ্তর সম্পাদক শেখ মো.আশরাফ উদ্দিন হিরো,পৌর জাতীয় পার্টির সভাপতি মহিবুর রহমান (লাল মাষ্টার) ও সাধারণ সম্পাদক আব্দুর রকিব।
প্রধান অতিথি কেন্দ্রীয় জাতীয় পার্টির নিবার্হী কমিটির সদস্য এডভোকেট আলহাজ্ব মাহবুবুল আলম শামীম প্রয়াত পল্লিবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের কথা উল্লেখ করে তার স্বপ্নের সোনার বাংলা গড়তে ও ৬৮ হাজার গ্রাম বাংলার অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে নেতা কর্মীদের জাতীয় পার্টির চেয়াম্যান জি এম কাদেরের হাতকে শক্তিশালি করার আহবান জানান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন কুলাউড়া রেলওয়ে জামে মসজিদের পেশ ইমাম মাওঃ আবু আইয়ুব আনসারী। অনুষ্টানে দলের উপজেলা ও পৌর জাতীয় পাটি, জাতীয় যুব সংহতি ও জাতীয় ছাত্র সমাজসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

257 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar