১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ার কর্মধায় এমপি সুলতান মনসুরের সোলার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের বিদ্যুৎহীন ৬৫টি পরিবারের মধ্যে সৌর সোলার বিতরণ করা হয়েছে।

ডাকসুর সাবেক ভিপি,ছাত্রলীগের সাবেক সভাপতি,আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসন এর মাননীয় সাংসদ,বিশেষ অধিকার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর উদ্যোগে টিআর-কাবিখা প্রকল্প থেকে সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কর্মধা ইউপি কার্যালয়ে এ সোলার বিতরণ করা হয়।

কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ রহমান আতিকের সভাপতিত্বে ও কুলাউড়া ছাত্রকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নওয়াব আলী ওয়াজেদ খান বাবু।

সোলার সর্ম্পকিত বিভিন্ন তথ্যাবলি উপস্থাপন করে সাংসদের পক্ষ থেকে বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭নং ওয়ার্ড সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান,মৌলভীবাজার জেলা গণ ফোরামের সহ-সভাপতি মোতাহের চৌধুরী,জাতীয় শ্রমিকলীগ কুলাউড়া উপজেলা শাখার সদস্য সচিব আহবাব হোসেন রাসেল, এমপির অফিস সহকারী সুহেল আহমদ, রুয়েল আহমদ, কর্মধা ইউপি যুবলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল আহমেদ, বর্তমান সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম,কাদিপুর যুব সমাজের বোর্ড চেয়ারম্যান আব্দুল নাহিদ চৌধুরী, কুলাউড়া ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল লতিফ,ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুমেল সহ ইউপি পরিষদের সদস্য বৃন্দ, সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

1037 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন