২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় কিশোর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের কিশোর সুলেমান (১৪) হত্যা মামলার পলাতক প্রধান আসামী রেদোয়ান মিয়া (২৫)কে কুলাউড়া থানা পুলিশ চট্টগ্রাম জেলা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
থানা সুত্রে জানা যায়, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ ফারুক আহমদের নির্দেশে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাদেক কাওসার দস্তগীর ও ওসি ইয়ারদৌস হাসানের সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রহিম একদল পুলিশ নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার মোবাইল ট্রেকিং করে চট্টগ্রাম জেলার রাউজান থানা ও রা্গংুনিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে রা্গংুনিয়া থানা এলাকা থেকে উক্ত হত্যা মামলার প্রধান আসামি মোঃ রেদোয়ান মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হন। পরে গ্রেফতারকৃত আসামীকে চট্টগ্রাম থেকে শনিবার কুলাউড়া থানায় নিয়ে আসা হয়।
উল্লেখ্য উপজেলার কর্মধা ইউনিয়নের পুর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর পুত্র কিশোর সুলেমানকে গত ৬ সেপ্টেম্বর সকালে পার্শ্ববর্তী আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে তার সঙ্গীয়রা বেধড়ক মারপিট করায় সে গুরুতর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে পরদিন চিকিৎসাধীন অবস্থায় সুলেমানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত কিশোরের ভাই ইমরান আলী বাদী হয়ে গত ৮ সেপ্টেম্বর ৫ জনকে আসামী করে কুলাউড়া থানায় হত্যা মামলা দায়ের করলে কুলাউড়া থানার এসআই রহিম ্এর নেতৃত্বে পুলিশ তাৎক্ষনিকভাবে এলাকায় এক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে আসলিমা বেগম (১৮)সহ ৩জনকে গ্রেফতার করে।

917 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন