৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া পূজা উদযাপন পরিষদের আসন্ন দূর্গাপূঁজার প্রস্তুতি সভা

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০১৯

PIC-Puja
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শনিবার আসন্ন শারদীয় দূর্গাপূঁজায় আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ক এক প্রস্তুতি সভা কুলাউড়া কালীবাড়ী প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দুর সভাপতিত্বে ও সম্পাদক নির্মাল্য মিত্র সুমন’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় আইন শৃংখলা রক্ষার উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী,এসআই কানাই লাল চক্রবর্তী,উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি মনিন্দ্র মীর বহর ও প্রদীপ কান্ত দত্ত,যুগ্ম-সম্পাদক অজয় কুমার দাস ও তপন দত্ত,সাংগঠনিক সুধাংশু বিশ্বাস,পৌর সভাপতি বিশ্বজিৎ দাস,টিএসএস আহ্বায়ক সুজিৎ দে প্রমুখ।

সভায় ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আনন্দমুখর পরিবেশে কুলাউড়ায় শারদীয় দুর্গোৎসব উদযাপনে আইন শৃংখলা রক্ষায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে আশ্বস্থ করেন। এছাড়া সভায় আগামী ২৯ সেপ্টেম্বর কুলাউড়া উপজেলা পরিষদ সভাকক্ষে প্রশাসনের ও ১ অক্টোবর কুলাউড়া বঙ্গবন্ধু উদ্যানে উপজেলা চেয়ারম্যানের সভা সফল করার জন্য বিভিন্ন ইউনিয়নের পুজা পরিষদের নেতৃবৃন্দদের আহ্বান জানানো হয়।

773 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন