১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, বুধবার

কুলাউড়ার বিদায়ী ইউএনও-কে উপজেলা পরিষদের সম্বর্ধনা

আপডেট: আগস্ট ২৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার সদ্য পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী ইউএনও মুহাম্মদ আবুল লাইছ বলেছেন কুলাউড়ায় আমার ১০ মাসের দায়িত্বকালীন সময়ে সকলের সহযোগিতায় দুটি বড় দায়িত্ব জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন সুন্দর ও সুষ্টভাবে সম্পন্ন করেছি। আমি মনে করি এ দুটি নির্বাচনের মাধ্যমে জনগন যে দুজন ব্যক্তি এমপি ও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন তা কুলাউড়াবাসীর জন্য আশীর্বাদ। তাদের মাধ্যমে আগামীতে কুলাউড়ার উন্নয়ন আরো এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। উপজেলা পরিষদের আয়োজনে গতকাল মঙ্গলবার তাকে দেয়া এক বিদায় সম্বর্ধনা অনুষ্টানে তিনি একথা বলেন।
কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন বিদায়ী ইউএনও’র দায়িত্বকালীন স্বল্প সময়ে নিষ্টা,যোগ্যতা,দক্ষতা ও সততা দিয়ে সকলের মন জয় করেছেন। তিনি সিলেটি কর্মকর্তা হিসাবে তার উত্তোরোত্তর সফলতা কামনা করে চাকুরী জীবনে যেখানেই যাবেন সুনামের সাথে দায়িত্ব পালন করে সিলেটবাসীকে গৌরবান্বিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত সম্বর্ধনায় স্বাগত বক্তব্য রাখেন প্রবীন ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউএনও (ভারঃ) সহকারী কমিশনার (ভুমি) সাদি উর রহিম জাদিদ,কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,কুলাউড়া অফিসার্স ক্লাবের সম্পাদক ডাঃ সুলতান আহমদ,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আনোয়ার,ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন,নবাব আলী বাখর খান,আজিজুর রহমান মনির,আব্দুল বাছিত বাচ্ছু,নার্গিস আক্তার বুবলী ও সৈয়দ একেএম নজরুল ইসলাম,উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির,পৌর কাউন্সিলার ইকবাল আহমদ শামীম ও হারুনুর রশীদ,উপাধ্যক্ষ জহিরুল ইসলাম,সাংবাদিক মাহফুজ শাকিল প্রমুখ। পরে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান পরিষদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও মুহাম্মদ আবুল লাইছকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। অনুষ্টানে পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান,কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,উপজেলা কৃষকলীগ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী,এমপির প্রেস সহকারী শাহবান রশীদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অধিবাসী কুলাউড়া ইউএনও মুহাম্মদ আবুল লাইছ সম্প্রতি পদোন্নতি পেয়ে যশোর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে বদলী হয়েছেন।

201 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar