১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া পঃ পঃ কর্মকর্তার সহধর্মীনি ডেঙ্গুজ্বরে পরলোকগমন

প্রকাশিত: আগস্ট ২২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসুদন পাল চৌধুরীর সহধর্মীনি মুক্তি পাল চৌধুরী গত মঙ্গলবার ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন। মৃত্যুকালে মুক্তি পাল চৌধুররী বয়স হয়েছিলো ৪৬ বছর। তিনি স্বামী ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
জানা যায় ঢাকার বাসভবনে মুক্তি পাল চৌধুরী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে গত ১১ আগষ্ট তাকে চিকিৎসার জন্য ঢাকা গ্রীণ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। ৯ দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মারা যান। পরে ঢাকা থেকে মুক্তি পাল চৌধুরীর লাশ তাদের হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাকুরিয়া নিজ এলাকায় নিয়ে গেলে এলাকায় এক শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে মুক্তি পাল চৌধুরীর স্বামীর কর্মস্থল কুলাউড়া থেকে পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ হবিগঞ্জে গিয়ে তাকে একনজর দেখার জন্য ও সমবেদনা জানাতে তার বাসভবনে যান। ঐদিন রাতেই মুক্তি পাল চৌধুরীর অন্তেষ্টিক্রিয়া তাদের গ্রামের বাড়িতে সম্পন্ন হয়।
এদিকে মুক্তি পাল চৌধুরীর মৃত্যুতে আত্মার শান্তি কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন ডাকসুর সাবেক ভিপি, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সাংসদ, বিশেষ অধিকার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সফি আহমদ সলমান, পৌর মেয়র শফি আলম ইউনুছ, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওএমসিএইচপিও ডাঃ সুলতান আহমদ, ইউকে কুলাউড়া সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা মোস্তফা আব্দুল মালিক, ডাঃ ফাহমিদা ফারহানা খান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ লিয়াকত আলী,সাবেক পরিবার পরিকল্পনা পরিদর্শক মীর লাল দেবরায়সহ পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

786 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন