১৮ই অক্টোবর, ২০১৯ ইং, শুক্রবার

গুজব ও গণপিটুনি ঠেকাতে স্কুলে স্কুলে মতবিনিময় করছেন কুলাউড়া থানার ওসি

আপডেট: জুলাই ২৬, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

এস আর অনি চৌধুরী ::  গুজব ও গণপিটুনি প্রতিরোধে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান ।

গত দুদিন থেকে সকাল-সন্ধ্যা বিভিন্ন স্কুলে এ মতবিনিময় করেন। শুরুতে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। পরে নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের মতবিনিময় শেষ করে উপজেলার বিভিন্ন স্কুলে গিয়ে মতবিনিময় করেন থানার অফিসার ইনচার্জ।

শিক্ষার্থীদের উদ্দেশে ওসি ইয়ারদৌস হাসান বলেন, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে, এ ধরনের গুজব ছড়িয়ে জনসাধারণকে বিভ্রান্ত করছে এক শ্রেণির মানুষ। পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে তারা। ছেলেধরা সন্দেহে অনেকে গণপিটুনির শিকার হচ্ছেন। অনেকেই আইন নিজের হাতে তুলে নিচ্ছেন।

তিনি বলেন, ছেলেধরা গুজবে কেউ কান দিবেন না। কারো আচরণে ছেলেধরা হিসেবে সন্দেহ হলে বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করুন।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে কুলাউড়া থানা পুলিশের পক্ষ থেকে গুজবের বিরুদ্ধে রাস্তায় রাস্তায় মাইকিং এবং স্থানীয় বাজারেগুলোতে প্রচার অভিযান পরিচালিত হয়েছে।

এদিকে, গুজব ও গণপিটুনি প্রতিরোধে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে ওসি ছাড়াও মতবিনিময় করেছেন থানার উপ-পরির্দশকরা (এসআই)।

ওসি ইয়ারদৌস হাসান জানান, গুজব ও গণপিটুনি ঠেকাতে আজ শুক্রবার উপজেলার বিভিন্ন মসজিদে মতবিনিময় করেছেন। এরকম মতবিনিময় অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ।

335 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar