২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশিত: জুলাই ১১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বৃহস্পতিবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্টিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধূসূধন পাল চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ লিয়াকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একএম সফি আহমদ সলমান। স্বাগত বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাঃ সুলতান আহমদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ভারপ্রাপ্ত আরএমও ডাঃ জাকির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাব এ্যাসিসটেন্ট সহকারী মেডিকেল অফিসার অমলেন্দু চক্তবর্তী বিপুল, এনজিও সংস্থা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার সৈয়দা মাহমুদা খানম ও পিএইসডি এর উপজেলা ম্যানেজার আরিফ হোসেন,এফডাব্লিউভি জাহানারা বেগম, এফপিআই রজত পাল, পরিবার কল্যান সহকারী রিমা আক্তার প্রমুখ। সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষন টুয়েন্টি ওয়ান বাস্তবায়ন করে তথ্যপ্রযুক্তিতে ডিজিটাল বাংলাদেশ গড়তে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীসহ তৃনমূল পর্যায়ে স্বাস্থ্য সেবা ও জনসচেতনতায় জনসংখ্যাকে জনসম্পদে রুপান্তরীত করার আহবান জানান ।
অনুষ্টানে পরিবার পরিকল্পনা বিভাগে বিশ্বজন সংখ্যা দিবস উপলক্ষে মা ও শিশু স্বাস্থ্য সেবা কাজে উপজেলা পর্যায়ে বিশেষ অবদান রাখায় ভুকশিমইল ইউনিয়নের পরিবার কল্যান কেন্দ্রের শ্রেষ্ট সেকমো অমলেন্দু চক্রবর্তী, টিলাগাঁও ইউনিয়নের শ্রেষ্ট এফডাব্লিউএ সুরভী রানী পাল, ভাটেরা ইউনিয়নের এফপিআই বিদ্যুৎ কান্তি দেবনাথ, ভাটেরা ইউনিয়নের এফডাব্লিউভি সাজনা বেগম, শ্রেষ্ট ইউনিয়ন ও পরিবার কল্যান কেন্দ্র ভাটেরা,শ্রেষ্ট প্রতিষ্টান সূর্যের হাসি ক্লিনিকে সনদ প্রদান করা হয়। সভার পুর্বে বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিন করে।

746 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন