২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা দিলো ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা’

প্রকাশিত: জুলাই ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম শতবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর নির্দেশনায় কুলাউড়া উপজেলা ‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার’ আয়োজনে ২০২০ সনের দাখিল/ এসএসসি/ সমমান পরীক্ষায় উত্তীর্ণ এ+ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা প্রদানের উদ্দোগ নেয়া হয়েছে। সংগঠনের উদ্দোগে উপজেলার এ+ প্রাপ্ত মোট ২৩২ জনকে ৫টি ধাপে সম্বর্ধিত করে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হবে।
কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি সভাপতি মো. আব্দুল জলিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজুর পরিচালনায় সামাজিক দূরত্ব বজায় রেখে গত বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে ১ম ধাপে হাজিপুর ও টিলাগাও (আংশিক) ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের এসএসসিতে উত্তীর্ণ ১৪ জন এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা প্রদান করা হয়েছে।
উপজেলার নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজ, কানিহাটি উচ্চ বিদ্যালয়, হাজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয়ের ১৪ জন এ+ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সিনিয়র সদস্য, সাবেক কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু।
নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্টিত সম্বর্ধনানুষ্টানে বিশেষ অতিথি ছিলেন নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি রেজাউল করিম কয়ছর, কুলাউড়া উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস শহীদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতা হোসেন মনসুর, এমপির বিশেষ সহকারী সোহেল আহমদ, অফিস সহকারী শেখ রুহেল আহমদ, অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্মা, প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, সহ-প্রধান শিক্ষক ফুল মিয়াসহ অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।
কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি আব্দুল জলিল জানান, ২য় ধাপে শনিবার (২৫ জুলাই) আলী আমজদ স্কুল এন্ড কলেজে পৃথিমপাশা, রাউৎগাও ও কর্মধা ইউনিয়নের, রোববার (২৬ জুলাই) জালালাবাদ উচ্চ বিদ্যালয়ে ব্রাহ্মনবাজার, টিলাগাও (আংশিক) ও কাদিপুর ইউনিয়নের, সোমবার (২৭ জুলাই) বরমচাল স্কুল এন্ড কলেজে বরমচাল, ভাটেরা ও ভুকশিমইল ইউনিয়নের এবং বুধবার (২৯ জুলাই) কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে কুলাউড়া পৌরসভা, জয়চন্ডী ও কুলাউড়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের এসএসসি উত্তীর্ণ এ+ শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হবে।

682 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন