সেপ্টেম্বর ২৭, ২০১৫ ১:০৭ অপরাহ্ণ

সৌদি আরবের মিনায় দুই সিলেটি হাজির মৃত্যু!


সৌদি আরবের মিনায় পদদলিত হয়ে সিলেট নগরীর বাসিন্দা দুই নারী হাজি মারা গেছেন বলে খবর পাওায়া গেছে। নিহত আসমা খাতুন ও শাহেদা খাতুন নগরীর উপশহরের পাশ্ববর্তী ছৈদানিবাদ এলাকার বাসিন্দা। তাদের পারিবারিক সূত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

তবে সৌদি আরবের বাংলাদেশী হাইকমিশন এখনো এ ব্যাপারে নিশ্চিত হতে পারেনি।

মারা যাওয়া দুই নারীর আত্মীয় ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু মিয়া জানান, হজ পালনে সৌদিতে যাওয়া তাদের অন্য আত্মীরা আসমা খাতুন ও শাহেদ খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দু’জন পরষ্পরের জা।

সৌদি আরবের মিনায় গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ইসলাম ধর্মের পবিত্র হজের আনুষ্ঠানিকতার শেষ সময়ে ঘটা ট্র্যাজিডিতে হাজারখানেক হাজি মারা গেছেন বলে বিভিন্ন সংবাদ মাধ্যম জানিয়েছে। এ দুর্ঘটনায় সুনামগঞ্জের জুলিয়া হুদা নামের এক নারী হাজি মারা গেছেন বলে নিশ্চিত করেছে দূতাবাস।

আব্দুল ওয়াহিদ মজনু জানান, তার ছেলের দুই চাচা শশুড় সাখাওয়াত হোসেন ও সিদ্দেক মিয়া নিজেদের স্ত্রী যথাক্রমে আসমা খাতুন ও শাহেদা খাতুনকে এবছর হজ্বব্রত পালনে যান। জুনেদ আহমদ নামে তাদের পরিবরের আরেক সদস্যও হজ পালনে যান।

জুনেদ আহমদের বরাত দিয়ে মজনু মিয়া জানান, পদদলিতের সময় ঘটনাস্থলেই আসমা খাতুন ও শাহেদা খাতুন মারা যান। এতে গুরুতর আহত হন সাখাওয়াত হেসেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মজনু মিয়া জানান, মারা যাওয়া দু’জনের মরদেহ এখনো সনাক্ত করা যায়নি। সৌদিতে অবস্থানরত পরিবারের অন্য সদস্যরা মরদেহ সনাক্তের চেষ্টা করছেন।

নিউজটি শেয়ার করুন

211 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ