সেপ্টেম্বর ২, ২০১৫ ১:৪৩ পূর্বাহ্ণ

সৌদিতে আরও দুই নারী হজযাত্রীর মৃত্যু


কুলাউড়া সংবাদ মঙ্গলবার  ০১ সেপ্টেম্বর ২০১৫, 

পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরবে এসে মক্কা আল মোকাররমায় মারা গেছেন আরও দুই নারী বাংলাদেশি হজযাত্রী। এ নিয়ে হজে গিয়ে সৌদিতে এখন পর্যন্ত ১২ জন বাংলাদেশির মৃত্যু হলো। এরমধ্যে আটজন পুরুষ ও চারজন নারী। যার নয়জন মক্কা এবং তিনজন মদিনায় মারা গেছেন।
সোমবার (৩১ আগস্ট) রাতে মনিকা মুসতারী আরজু (৪৩) ও লাইলা বেগম (৭২) নামে দুই নারী হজযাত্রী মারা যান। মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) মক্কায় বাংলাদেশ হজ মিশনের হেল্পডেস্ক থেকে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
লাইলা বেগম (৭২) মক্কার আল বায়ান হোটেলে মারা গেছেন। তিনি হজ পালনের জন্য দারুল ইমাম ইন্টারন্যাশনাল ট্রাভেলসের মাধ্যমে সৌদি আসেন। তার বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায়। পাসপোর্ট নম্বর এডি-৩৯৭১১৯৩ এবং হজ আইডি নম্বর ০৭২৫১৮৬।
মনিকা মুসতারী আরজুর বাড়ি বগুড়া সদর উপজেলার হাউজিং এলাকায়। তিনি সোমবার রাত ২টার দিকে মক্কার আল নূর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি স্বপ্নপুরী ইন্টারন্যাশনালের মাধ্যমে হজ পালনের উদ্দেশে গত ১৬ আগস্ট বাংলাদেশ বিমানের বিজি-৫০১১ ফ্লাইটে সৌদি আরব আসেন।
এদিকে, সোমবার রাতের শেষ খবর পর্যন্ত হজ পালনের উদ্দেশে বাংলাদেশ বিমান ও সৌদিয়ার ১৩৭টি ফ্লাইটের মাধ্যমে ৫১ হাজার ৫৭২ জন বাংলাদেশি হজযাত্রী সৌদি আরবে পৌঁছেছেন। এ বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ১ হাজার ৭৫৮ জন বাংলাদেশির হজ পালনের কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

343 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ