জুলাই ২২, ২০১৫ ৪:২০ অপরাহ্ণ

সিলেট জিন্দাবাজারের ড্রেন যেন মদ-ফেনসিডিলের ভাগাড়!


কুলাউড়া সংবার,বুধবার, ২২ জুলাই ২০১৫ ॥

জলাবদ্ধতা নিরসনে সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে চলছে নগরীর ছড়া, খাল, ড্রেন পরিস্কার। ধারাবাহিক পরিচ্ছন্নতা কার্যক্রমের অংশ হিসেবে বুধবার সিলেট নগরীর জিন্দাবাজারের ড্রেন পরিস্কার শুরু হয়। পূর্ব জিন্দাবাজারের সিতারা ম্যানশন ও বক্স ম্যানশনের সামনের ড্রেন পরিস্কার করতে গিয়ে আঁতকে ওঠেন পরিচ্ছন্নতাকর্মীরা। ময়লার পরিবর্তে ড্রেন থেকে উঠে আসতে শুরু করে মদ আর ফেনসিডিলের খালি বোতল। পুরো ড্রেন যেন পরিণত হয়েছে মাদকের ভাগাড়ে।

সিতারা ম্যানশন ও বক্স ম্যানশনের সামনের ড্রেন থেকে বিদেশী মদ ও ফেনসিডিলের বোতল উদ্ধারের দৃশ্য দেখতে ভিড় করেন উৎসুক লোকজন। পরিচ্ছন্নতাকর্মীরাও মদের বোতলগুলো আলাদা করে স্তুপ করে রাখেন। মদ ও ফেনসিডিলের বোতলের সাথে পাওয়া যায় বিপুল পরিমাণ এনার্জি ড্রিংকসের খালি বোতল।

এসময় সিটি করপোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা এনামুল হাবীব, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নূর আজিজুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

মদ ও ফেনসিডিলের খালি বোতল আলাদা স্তুপ করে রাখা প্রসঙ্গে পরিচ্ছন্নতাকর্মী রতন জানান- ময়লা পরিস্কারের সময় তারা কাঁচের বা প্লাস্টিকের খালি বোতল পেলে তা আলাদ করে রাখেন। পরে তা ওজনে বিক্রি করেন।

প্রসঙ্গত, জিন্দাবাজারের সিতারা ম্যানশন ও বক্স ম্যানশনের সামনে গভীর রাত পর্যন্ত যুবকরা আড্ডা দেয়। সিটি করপোরেশন সংশ্লিষ্টদের ধারণা ওই যুবকরা রাতে মদ ও ফেনসিডিল সেবন করে খালি বোতলগুলো ড্রেনে ফেলে দেয়।

 

নিউজটি শেয়ার করুন

159 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ