সেপ্টেম্বর ১৮, ২০১৫ ৭:৩৯ অপরাহ্ণ

সিলেটে ৪১ হজযাত্রীর সঙ্গে এজেন্সির প্রতারণা, অফিস ঘেরাও


হজে পাঠানোর নামে মোহাম্মদিয়া ট্রাভেলস এজেন্সি সিলেটের ৪১ জন হজযাত্রীর সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হজযাত্রী ও তাদের স্বজনরা গতকাল বৃহস্পতিবার রাত ২টা পর্যন্ত নগরীর উপশহর গার্ডেন টাওয়ারস্থ ট্রাভেলস অফিস ঘেরাও করেন। এক পর্যায়ে পুলিশ এসে একজনকে আটক করে এবং হজযাত্রী ও তাদের স্বজনদের শান্তনা দেয়।

হজ যাত্রীরা জানিয়েছেন, মোহাম্মদিয়া ট্রাভেলসের মালিক কবীর আহমদ ৪১ জন হজ যাত্রীর প্রায় দেড় কোটি টাকা আত্মসাত করেছেন। গত বৃহস্পতিবার ওই হজ যাত্রীদের ফ্লাইট দেয়ার কথা ছিল। ওইদিন তাদের ফ্লাইট না দিয়ে ট্রাভেলস মালিক গা ঢাকা দেয়ায় তারা ট্রাভেলস ঘেরাও করেছেন।

সিলেট নগরীর মিরাবাজারের সাইফুল ইসলাম জানান, তার বাবা ও মাকে হজে পাঠানোর জন্য মোহাম্মদিয়া ট্রাভেলসের মালিক কবীর আহমদকে ১২ লাখ টাকা দেয়া হয়েছিল। বৃহস্পতিবার তাদের সৌদি আরবের উদ্দেশে যাত্রা করার কথা থাকলেও ট্রাভেলস মালিকের প্রতারণার কারণে তারা যেতে পারেননি। বিমানবন্দর থেকে তাদেরকে ফেরত আসতে হয়েছে। এরপর থেকে ট্রাভেলস মালিকের মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) সাজ্জাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হজযাত্রীরা মোহাম্মদিয়া ট্রাভেলস ঘিরে রেখেছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশের হস্তক্ষেপে একপর্যায়ে বিক্ষুব্ধ জনতা বাসায় ফিরে গেছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

214 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ