সেপ্টেম্বর ৪, ২০১৫ ৩:৫২ পূর্বাহ্ণ

সিলেটে মাজার জিয়ারতে এসে লাশ হয়ে ফিরলো নজরুল


কুলাউড়া সংবাদ: শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০১৫ ॥  হযরত শাহজালাল (র:)-এর মাজার জিয়ারতে এসে লাশ হয়ে ফিরতে হলো নজরুল ইসলামকে (৫৮)। সে মুন্সিগঞ্জ জেলার সদর থানার দক্ষিণ ইসলামপুর গ্রামের মৃত মোঃ মোতাল্লেব দেওয়ানের ছেলে।

বৃহস্পতিবার রাত ১০টায় তিনি এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

পুলিশ সূত্রে জানা যায়, নজরুল ইসলাম ও পারভেজ বৃহস্পতিবার হযরত শাহজালাল (র:) এর মাজার জিয়ারতে উদ্দেশ্যে সিলেট আসেন। মাজার জিয়ারতে শেষে জাফলং-এর সৌন্দর্য্য উপভোগ করার জন্য তারা জাফলং যান। জাফলং থেকে সিএনজি যোগে আবার মাজারের উদ্দেশ্যে সিলেট ফেরছিল তারা।

এসময় সেখান থেকে তাদের সিএনজিতে উঠেন ওসমানীনগর থানার জাদদিকর মিরাপাড়া গ্রামের ছালেক মিয়ার ছেলে সৌরব (২০)। সৌরভ ভারত থেকে জাফলং দিয়ে সিলেটে প্রবেশ করেন। সিলেট ফেরার সময় সিএনজিতে বসেই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। রাত ৮টার দিকে সিলেটের হুমায়ুন রশিদ চত্বরে আসার পর সৌরভ ও ওখানে থাকা তার সহযোগীরা নজরুল ও পারভেজকে মারধর করে।

পরে স্থানীয়রা গুরুত আহত অবস্থায় নজরুলকে এমএসজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং পারভেজকে আটক করে পুলিশে সেপর্দ করেন। রাত ১০টায় নজরুল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান ঘটনার সত্যতা করে উত্তরপূর্বকে বলেন। নজরুলের লাশ ময়না দতন্তের পর তাদের স্মজনদের কাছে হস্তান্তর করা হবে। ঘটনার মূল হোতা সৌরভকে আটক করা হয়েছে এবং তার সহযোগীদের আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ