আগস্ট ৩১, ২০১৫ ২:০৯ অপরাহ্ণ

সিলেটে ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে জেল-জরিমানা


কুলাউড়া সংবাদ : সোমবার, ৩১ আগস্ট ২০১৫ : ॥ সিলেটে এক ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে জেল জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত অন্য দু’জনের মধ্যে একজন ফার্মাসিস্ট এবং অন্যজন মাদক বিক্রেতা।

রোববার বিকেলে সদর উপজেলার মৈয়ারচর সোনাতলা বাজারের আবু তাহের মার্কেটে অভিযান পরিচালনা করে এই জেল-জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়- তাহের মার্কেটের শাহজালাল ফার্মেসিতে রোগীকে চিকিৎসা দেওয়া অবস্থায় ভুয়া ডা. মোতাছিন বিল্লাহকে (৩৫) আটক করা হয়। তিনি কুমিল্লা সদর উপজেলার আব্দুর রহিমের ছেলে। চিকিৎসক হিসেবে তিনি কোনো তথ্য-প্রমাণ দিতে না পারায় তার ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এছাড়া একই ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে ফার্মেসির মালিক জামাল আহমদকে (২৮) ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। তিনি স্থানীয় মোল্লারগাঁও এলাকার সিকন্দর আলীর ছেলে। এছাড়া মার্কেটের সামনের একটি পান দোকান থেকে ৩৫ পুরিয়া গাঁজা উদ্ধার করেন ভ্রাম্যমাণ আদালত।

এ অভিযোগে স্থানীয় জাঙ্গাইল গ্রামের আঞ্জব আলীর ছেলে পান দোকানি আলাউদ্দিনকে ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়। তবে ফার্মেসি মালিক জামাল আহমদ জরিমানা দিয়ে মুক্তি পেলেও ভুয়া চিকিৎসক ও মাদক বিক্রেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী ও মো. শহিদুল আলমের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন জেলা স্যানেটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার।

নিউজটি শেয়ার করুন

228 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ