নভেম্বর ১০, ২০১৫ ১২:১৫ পূর্বাহ্ণ

সিলেটে ব্যস্ত সময় কাটালেন ছাত্রলীগের সেক্রেটারি জাকির হোসাইন


 সোমবার, ০৯ নভেম্বর ২০১৫ :: সিলেটে এসে মাজার জিয়ারত ও দলীয় নেতা-কর্মীদের সাথে সাক্ষাতের মাধ্যমে সারাদিন কাটালেন সিলেটের কৃতী সন্তান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন। এসময় তার সাথে সফরসঙ্গী হিসেবে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বায়েজিদ আহমদ খান।

সোমবার দুপুর পৌনে ১টায় ইউ-এস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান তিনি। এসময় সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা সহস্রাধিক মোটরসাইকেল র্যাউলি করে তাকে নিয়ে দরগাহে হযরত শাহজালাল(র) নিয়ে আসেন। মাজার জিয়ারত করে তিনি সিলেট মহানগর আওয়ামীলীগের সাঙ্গগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের বাসায় মধ্যাহ্নভোজ করেন।

মধ্যাহ্নভোজ শেষে জাকির হোসাইন সিলেট মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ’র টিলাগরের বাসায় যান। সেখান থেকে শফিউল আলম নাদেলের পিতা শামসুল আলম চৌধুরীর  রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অংশ নিতে পুনরায় তার বাসায় যান।

এরপর জাকির সিলেট সার্কিট হাউসে কিছুসময় বিশ্রাম করে সিলেট জেলা-মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগ দেন। মতবিনিময় সভা শেষে তিনি সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দীন খানের বাসায় সাক্ষাতে যান। সেখানে সাক্ষাত শেষে রাত ১০টায় সিলেট রেলওয়ে স্টেশন থেকে উপবন এক্সপ্রেস ট্রেনে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।

এসময় তার সাথে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সাবেক সাধারণ সম্পাদক এমরুল হাসান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শামিম মোল্লা, সাধারণ সম্পাদক হৃত্বিক দেবসহ সিলেট বিভাগের ছাত্রলীগের সকল ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

316 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ