আগস্ট ১৫, ২০১৫ ১০:০৬ অপরাহ্ণ

সরকার জাতির সামনে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরছে : অর্থমন্ত্রী


কুলাউড়া সংবাদ, শনিবার, ১৫ আগস্ট ২০১৫ ::  সিলেট জেলা প্রশাসন আয়োজিত শোক সভার আলোচনায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, পৃথিবীতে বিপ্লবের বিরুদ্ধে প্রতি-বিপ্লব ছিল সব সময়। আমরা দীর্ঘদিন পর প্রতি-বিপ্লবকে পরাজিত করে সত্য প্রতিষ্ঠিত করেছি। বর্তমান সরকার জাতির সামনে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরছে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার মাধ্যমে আমরা জাতির জনকের সর্বোচ্চ শ্রদ্ধা জ্ঞাপন করতে পারি।অর্থমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সারাজীবন একটি ক্ষুধা, দারিদ্রতামুক্ত অসা¤প্রদায়িক সোনার বাংলার স্বপ্ন দেখে গেছেন। তিনি ছিলেন বাংলার মানুষের বন্ধু ও অত্যন্ত আপনজন। তাই সারাটি জীবন নিজেকে মানুষের কল্যাণে নিবেদিত রেখেছিলেন। তিনি বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক চেতনা সর্বত্র ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

শনিবার দুপুরে রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে সিলেট জেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

176 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ