জুলাই ২১, ২০১৫ ৩:২৮ অপরাহ্ণ

সরকারি অফিস বিটিসিএলের কক্ষে ৭৬ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১


কুলাউড়া সংবাদ,মঙ্গলবার, ২১ জুলাই ২০১৫ ॥ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে সরকারি অফিস ব্যবহার করে মাদকব্যবসা চলছিল ওয়ারীর র‌্যাংকিন স্ট্রিটের বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল)-এর অফিসে।

মঙ্গলবার সকালে ওয়ারী থানা পুলিশ ২৬নং র‌্যাংকিন স্ট্রিটের ওয়ারী সাব-পোস্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল’র অফিসে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. আবু বক্কর সিদ্দিককে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৭৬ হাজার পিস ইয়াবা ট্যালেট উদ্ধার করা হয়।

ওয়ারী থানার ওসি তপন চন্দ্র সাহা গ্রেপ্তারকৃত আবু বক্কর সিদ্দিকির উদ্ধৃতি দিয়ে জানান, ওয়ারী সাব-পোস্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল’র অনুঃএক্সচেঞ্জে কর্মরত মো. মোস্তফা (৪১)সহ একটি মাদক ব্যবসায়ী চক্র বেশ কিছুদিন ধরে সরকারি অফিস ব্যবহার করে কৌশলে মাদকব্যবসা করে আসছে।

তিনি জানান, মাদকব্যবসায়ী চক্র সম্পর্কে ইতোমধ্যে বেশকিছু তথ্য পাওয়া গেছে এবং প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ চক্রের অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। মো. আবু বক্কর সিদ্দিককে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, অনুঃএক্সচেঞ্চের দায়িত্বরত কর্মচারী মো. মোস্তফা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে।

ওসি জানান, উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ) সৈয়দ নুরুল ইসলাম তথ্য পান যে, ওয়ারী থানাধীন র‌্যাংকিন স্ট্রিটস্থ ওয়ারী সাব-পোস্ট অফিসের নিচ তলায় অবস্থিত বিটিসিএল’র অনুঃএক্সচেঞ্জে ইয়াবার একটি বড় চালান এসেছে। কিছু সময়ের মধ্যে সেটি অন্যত্র শিফট হয়ে যাবে। পরর্বীতে তার নির্দেশনায় ও তত্ত্বাবধানে ওয়ারী থানা পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।


193 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ