অক্টোবর ১২, ২০১৫ ১০:৫১ অপরাহ্ণ

সদ্য বিবাহিতাকে হাতের রগ কেটে হত্যা


  কুলাউড়া সংবাদ সোমবার ১২ অক্টোবর ২০১৫

কুমিল্লার দাউদকান্দিতে এক সদ্য বিবাহিতা নারীর হাতের রগ কেটে হত্যা করেছে তার স্বামী। রোববার গভীর রাতে পৌর এলাকার সাহাপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, তিন মাস আগে জেলার দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের সহকারী শিক্ষক রুহিদাস বিশ্বাসের সাথে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সাহাপুর গ্রামে সুবোধ দাসের একমাত্র মেয়ে কনিকা দাসের সাথে বিয়ে হয়। এর কিছু দিন পর থেকেই রুহিদাস বিশ্বাস স্ত্রীকে বাবার বাড়ি থেকে তাকে ৫ লাখ টাকা আনার জন্য চাপ দেয়। এতে তার স্ত্রী বাবার বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেন। পরে আরো ৪ লাখ টাকা যৌতুক দাবি করায় এ নিয়ে পারিবারিক কলহ দেখা দেয়।
গত রবিবার দিবাগত গভীর রাতে রুহিদাস তার স্ত্রী কনিকাকে বেদম মারধর করলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। একপর্যায়ে তার হাতের রগ কেটে দিলে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়।

কনিকার মৃত্যুর পর তার স্বামী, দেবর, শ্বশুর, শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যায়। নিহতের বাবা সুবোধ চন্দ্র দাস জানান, ৪ লাখ টাকা যৌতুকের জন্যই তার মেয়েকে নির্যাতন ও পরে হাতের রগ কেটে হত্যা করেছে তার স্বামী। এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

 

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ