জুলাই ৭, ২০১৫ ১০:৪৬ অপরাহ্ণ

শাহরুখ-আমিরকে নিয়ে ‘ভাইজান’ দেখবেন সালমান!


দুই বন্ধু বলিউড বাদশাহ শাহরুখ এবং মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানের সাথে বসে নিজের ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’ দেখার পরিকল্পনা করছেন সুপারস্টার অভিনেতা সালমান খান।

বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও আমির খানের সাথে বসে আসছে ঈদ উপলক্ষে মুক্তির অপেক্ষায় থাকা কবির খানের আলোচিত ছবি ‘বাজহরাঙ্গি ভাইজান’ দেখার ইচ্ছা পোষণ করেছেন ছবির কেন্দ্রীয় চরিত্র সালমান খান। এমনকি মুক্তির আগে স্পেশাল স্ক্রিনিংয়েই তিনি তাদেরকে চান বলে জানা গেছে। শুধু তাই না, শাহরুখ ও আমিরের ফাঁকা সিডিউল খোঁজার দায়িত্বও তিনি একজনকে বুঝিয়ে দিয়েছেন।

জানা গেছে, সালমান খানের আলোচিত ‘বাজরাঙ্গি ভাইজান’ ছবিটির প্রচারণায় অংশ নিয়েছিলেন আমির খান ও শাহরুখ খান। এই দুই খানই সালমান খান অভিনীত ছবিটির ‘ফার্স্ট লুক’ প্রথম নিজেদের মােইক্রো ব্লগিং সাইটে ভক্ত অনুরাগীদের উদ্দেশ্যে পোস্ট করেছিলেন। যা ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিলো। আর সেই কারণেই হয়তো সালমান এই দুই বন্ধুকে তার আসন্ন ছবিটির স্পেশাল স্ক্রিনিংয়ে চাইছেন। যদিও এ সময়ে দারুন ব্যস্ততার মধ্যে আছেন দুই খানই।

তবে অনেকেই মনে করছেন, সালমানের এমন ইচ্ছার কখা শুনে দুই খানের কেউ হয়তো নারাজি হবেন না। তারপরেও সালমান চাইছেন দুই খানের সিডিউলে ফাঁকা সময়টায় স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করতে।

উল্লেখ্য, বর্তমানে ‘ফ্যান’ ছবিটি নিয়ে দারুন ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড শাহেন শাহ শাহরুখ খান,আর আমির খানও ‘দঙ্গল’ নিয়ে শীঘ্রই ব্যস্ত হয়ে পড়বেন। কিন্তু যেহেতু এটি সালমানের ছবি, তাই সবাই আশা করছে সকল ব্যস্ততা কাটিয়ে তিন খান এক হয়ে ‘বাজরাঙ্গি ভাইজান’ উপভোগ করবেন!

নিউজটি শেয়ার করুন

249 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ