আগস্ট ৮, ২০১৭ ১১:১৫ অপরাহ্ণ

রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির ইয়ার লাউঞ্চিং সম্পন্ন


সংবাদ বিজ্ঞপ্তি ::
সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির সামাজিক সংগঠন  রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির রোটাবর্ষ ২০১৭-১৮ এর ইয়ার লাউঞ্চিং “Lead-off-17” শীর্ষক অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকাল ৩টায় “ওয়ান ডে অর ডে ওয়ান- ইউ ডিসাইড” স্লোগানে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এছাড়া স্পন্সর ক্লাব রোটারী ক্লাব অব জালালাবাদের প্রেসিডেন্ট হানিফ মোহাম্মদ, রোটারী জেলা ৩২৮২ এসিস্টেন্ট গভর্ণর রোটাঃ প্রফেসর ড. মোঃ  তোফায়েল আহমদ, রোটারী ক্লাব অব জালালাবাদের আরসিসি ও প্রেসিডেন্ট(২০১৮-১৯) এবং সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি রোটাঃ  মাসুদ আহমদ চৌঃ, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহীদুল ইসলাম, রোটারী ক্লাব অব জালালাবাদের সাবেক সাধারণ সম্পাদক ও রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির এডভাইসর রোটাঃ রুমেল এম এস পীর, সিলেট নর্থইস্ট ইউনিভার্সিটির সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান রোটাঃ তানভীর আহমদ চৌঃ, রোটাঃ  পিডিআরআর এডভোকেট হোসাইন আহমদ শিপন, রোটাঃ কয়েছ আহমদ সুমন,  রোটারেক্ট ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির পিপি রো. এডভোকেট  হেদায়াত হোসাইন তানভীর, রো. পিপি এডভোকেট কাওছার আহমদ সহ প্রমুখ।
রোটাবর্ষ ২০১৬-১৭ এর প্রেসিডেন্ট শাহেদ আহমদের সঞ্চালনায় শুরু হওয়া এ অনুষ্ঠানে রোটাবর্ষ ২০১৭-১৮ এর প্রেসিডেন্ট রো. ইমতিয়াজ আহমদের কাছে দায়িত্ব হস্তান্তর করে প্রেসিডেন্ট কলার পরিয়ে দেন বিদায়ী প্রেসিডেন্ট রো. শাহেদ আহমদ  এবং বিদায়ী সেক্রেটারী রো. আবু  সাঈদ ক্লাবের  চার্টার হস্তান্তর করেন সেক্রেটারী  রো. হোসাইন আহমদের কাছে। তাছাড়াও রোটাবর্ষ ২০১৭-১৮ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন প্রেসিডেন্ট রো. ইমতিয়াজ।
অনুষ্ঠানের  প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী জানান, সামাজিক উন্নয়নে আমাদের করণীয় অনেক। আর সমাজ ও সমাজ ব্যবস্থায় উন্নতির সাথে সাথে নিজেদের মেধা ও মননের উৎকর্ষ সাধনের মধ্য দিয়ে দেশের সেবা করে যেতে হবে আমাদের। রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটিকে স্বাগত জানাচ্ছি আর আমি বিশ্বাস করি তাদের বলিষ্ঠ নেতৃত্বে ক্লাব আরো শক্তিশালী হবে। এছাড়া তিনি এসময় ক্লাবের সামগ্রিক কর্মকান্ডে সহযোগিতার আশ্বাস দেন এবং সামাজিক কাজে ক্লাবের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন।
এতে উপস্থিত ছিলেন ক্লাবের সদস্যবৃন্দ, লিডিং ইউনিভার্সিটির অন্যান্য ক্লাবের প্রতিনিধি ও রোটারি জেলা ৩২৮২ এর অন্যান্য ক্লাবের পিপি,আইপিপি ও প্রেসিডেন্টবৃন্দ।
নিউজটি শেয়ার করুন

407 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ