অক্টোবর ১৬, ২০১৫ ২:০৫ অপরাহ্ণ

রাজন হত্যার প্রধান আসামি কামরুল কারাগারে


সিলেটে শিশু সামিউল আলম রাজন হত্যাকাণ্ডের প্রধান আসামি কামরুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শুক্রবার সকাল পৌনে ১১টায় সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক আনোয়ারুল হক তাকে কারাগারে পাঠানোর এ নির্দেশ দেন।

নগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, রাজন হত্যা মামলার প্রধান আসামি পলাতক কামরুলের নামে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। সৌদি থেকে নিয়ে আসার পর গ্রেপ্তারি পরোয়ানা তামিল করে কামরুলকে আদালতে হাজির করা হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে সৌদি থেকে কামরুলকে নিয়ে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় পুলিশের তিন সদস্যের একটি টিম। পরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে তাকে সড়কপথে ঢাকা থেকে সিলেটে নিয়ে যাওয়া হয়। গত সোমবার তাকে (কামরুল) দেশে ফেরাতে সৌদি আরব গিয়েছিল পুলিশের তিন সদস্য।

এদিকে, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্দি বিনিময় চুক্তি না থাকায় কামরুলকে ইন্টারপোলের মাধ্যমে ফিরিয়ে আনা হয়েছে।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। রাজন হত্যামামলার আসামি কামরুল পরদিন সৌদিতে পালিয়ে গেলে গত ১৩ জুলাই প্রবাসী বাঙালিরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিউজটি শেয়ার করুন

238 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ