মার্চ ১৮, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে ৭ উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা


ডেস্ক সংবাদ:: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার মধ্যে বেসরকারি ভাবে ২টিতে নৌকা, ৪টিতে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা নির্বাচিত হয়েছেন এবং ১টিতে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

সেমাবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টায় বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

বিজয়ীরা হলেন-
১) জেলার শ্রীমঙ্গল উপজেলায় নৌকা প্রতীক নিয়ে শ্রী রনধীর কুমার দেব,
২) কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান।
আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা হলেন-
৩) রাজনগর উপজেলায় মো. শাহজাহান খান,
৪) কুলাউড়া উপজেলায় এ কে এম শফি আহমদ সলমান,
৫)জুড়ী উপজেলায় এম এ মুয়িদ ফারুক,
৬) বড়লেখা উপজেলায় মো. সোয়েব আহমদ।

এদিকে মৌলভীবাজার উপজেলায় নৌকার প্রার্থী মো. কামাল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

বড়লেখা উপজেলায় জয়ী হয়েছেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী সোয়েব আহমদ তিনি ঘোড়া প্রতিক নিয়ে ৪৩ হাজার ৪৪ ভোট পেয়েছেন তার নিকটতম প্রতিদন্দ্বী ছিলেন আওয়ামী লীগের রফিকুল ইসলাম সুন্দর তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ২০ হাজার ৫৭৩ ভোট।

জুড়ী উপজেলায় চেয়ারম্যান হিসেবে জয়ী হয়েছেন আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এম.এ. মহিত ফারুক। তিনি আনারস প্রতিকে পেয়েছেন ২৫ হাজার ২৮২ টি ভোট। আ.লীগের গুলশান আরা মিলি তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৫৭৭৬ ভোট।

কুলাউড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী শফি আহমদ সলমান জয়ী হয়েছেন। তিনি আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ৫৪হাজার ৭ টি ভোট। তার নিকটতম প্রতিদন্দ্বী আ.লীগের আসম কামরুল ইসলাম নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ১৩২ ভোট।

রাজনগর উপজেলায় জয়ী হয়েছেন আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী শাহজান খান। তিনি কাপপিরিচ প্রতিকে পেয়েছেন ২৭ হাজার ৩৭৬ভোট । তার নিকটতম প্রতিদন্দ্বী আ.লীগের আছকির খান নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ভোট । আছকির খান বিকেল তিনটায় কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষনা দেন ।

কমলগঞ্জ উপজেলায় আ.লীগের অধ্যাপক রফিকুর রহমান জয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৪৯ হাজার ১৫১ টি ভোট। তার নিকটতম প্রতিদন্দ্বী আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইমতিয়াজ আহমদ বুলবুল আনারস নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৫৫১ ভোট।

শ্রীমঙ্গল উপজেলা আ.লীগের রনধীর কুমার দেব জয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৫১ হাজার ৪৪০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪হাজার ৫৮০ ভোট।

এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত জেলার ৫১৯ টি কেন্দ্রে ভোট গ্রহন হয় । মৌলভীবাজার জেলায় ভোটার সাত উপজেলায় মোট ভোটার ১২ লাখ ৯৭হাজার ৫১১ জন। এর মধ্যে ৬ লাখ ৫২ হাজার ২৬৪ পুরুষ এবং ৬ লাখ ৪৫ হাজার ২৪৭ নারী ভোটার রয়েছে।


549 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ