আগস্ট ২৮, ২০১৫ ৪:১০ পূর্বাহ্ণ

মৃত্যুর আগে ৩ বোনের শেষ সেলফি


তখনও তারা জানতেন না ফেরা হবে না ঢাকায়, ফেরা হবে না প্রিয় ক্যাম্পাস প্রাঙ্গণে, বন্ধুদের সান্নিধ্যে। হয়তো ভাবেন নি ফিরে যাওয়া হবে না প্রিয় গ্রামে, পছন্দের মানুষদের কাছে। ঈদ শেষে ‍তিন বোন আনন্দে ফিরছিলেন ঢাকায়। আনন্দপথের যাত্রায় তুলেছিলেন একটি সেলফি।

কিন্তু আনন্দযাত্রাকে বিষাদে ডুবিয়ে সেই সেলফিই হয়ে থাকলো জীবনের শেষ স্মৃতি, যেটা পাওয়া গেছে নিহত জান্নাতুন নাঈম লাকির ফেসবুক পেজে।

নুসরাত জাহান হীরা রাজধানীর সিকদার মেডিকেল কলেজের ছাত্রী। রাইফেলস পাবলিক কলেজের ছাত্রী ছোট বোন ফাতেমা তুজ জোহরা স্বর্ণা। আর চীনের জইনজু ইউনিভার্সিটির এমবিএ ছাত্রী তাদের খালাতো বোন জান্নাতুন নাঈম লাকি। তিন বোন মিলে ঢাকায় আসছিলেন।

গত ৫ আগস্ট ২০১৪ইং সোমবার সকালে মাদারীপুর শিবচরের বাড়ি থেকে ভ্যানগাড়ি করে কাওড়াকান্দি লঞ্চ ঘাটে আসার পথে তিন বোন সেলফি তোলেন। পরে তাদের একজন নিজের ফেসবুক পোস্টে সোমবার সকাল ৯টা ৩৬ মিনিটে আপলোড করেন। ছবিটির ক্যাপশন ছিলো ‘On the Way Sister journey’

তাদের যাত্রাটি ছিল যেন সত্যি অন্যরকম। ছবির ক্যাপশনই বলে দেয় সে কথা। জার্নিটা তিন বোনের। উদ্দেশ্যটাই যেন তিন বোন…উদ্দেশ্যে যেন হারিয়ে যাওয়া…

নিউজটি শেয়ার করুন

234 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ