ফেব্রুয়ারি ১৫, ২০১৮ ১১:১৬ অপরাহ্ণ

মাত্র দুই হাজার টাকায় ঢাকা সিলেট রুটে বিমান ভ্রমণ


ঢাকা সিলেট রুটে বিমান ভাড়া দুই হাজার টাকা দিয়ে ঘোষণা করেছে জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

এই ভাড়ার সঙ্গে কোনো ট্যাক্স ও সারচার্জও যুক্ত হবে না বলে জানিয়েছে সংস্থাটি। এ ভাড়ার ওপর দুই বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০ শতাংশ এবং দুই থেকে ১২ বছর পর্যন্ত বয়সী শিশুদের জন্য ২৫ শতাংশ ছাড় রয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজের গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আকাশ পথে ভ্রমণকে আরো সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে সম্মানিত যাত্রী সাধারণের জন্য সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট রুটে ওয়ানওয়ে মাত্র দুই হাজার টাকায় (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ) ভাড়া ঘোষণা করছে। এই অফারটি আগামী ৩১ মার্চ পর্যন্ত বহাল থাকবে। উক্ত ভাড়ার ওপর দুই বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০ শতাংশ এবং দুই থেকে ১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা আছে।

বিমানের সব বিক্রয় কেন্দ্র, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/রকেটের মাধ্যমে টিকিট কেনা যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গ্রীষ্মকালীন সূচিতে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ৫৯টি এবং ঢাকা-সিলেট-ঢাকা রুটে ৪৮টি ফ্লাইট পরিচালনা করছে।

এই অফার বিষয়ে বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com  –এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০/২৭১০ ও ০২-৫৬০১৫১-৫৯/১৬১ তে যোগাযোগ করা যেতে পারে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

505 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ