আগস্ট ১২, ২০১৫ ৪:৩৭ অপরাহ্ণ

মদনমোহন কলেজে দলীয় ক্যাডারদের হাতে ছাত্রলীগকর্মী খুন


কুলাউড়া সংবাদ : বুধবার, ১২ আগস্ট ২০১৫ ॥সিলেট মদনমোহন কলেজে দলীয় ক্যাডারদের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক ছাত্রলীগকর্মী। নিহত আবদুল আলীম (১৯) কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। বুধবার বেলা আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। আবদুল আলীমের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন তার পিতা আকলিস মিয়া। আলীমের বাড়ি দক্ষিণ সুরমা উপজেলার নিজ সিলাম গ্রামে। সে বিধান সাহা গ্রুপের কর্মী।

কলেজ সূত্রে জানা যায়- মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে আড্ডা দেয়া নিয়ে একই গ্রুপের কয়েকজন কর্মীর সাথে আবদুল আলীমের কথা কাটাকাটি হয়। বুধবার দুপুর ১২টার দিকে এর জের ধরে কলেজের একাডেমিক ভবনের দ্বিতীয় তলায় ছাত্রলীগ ক্যাডাররা তাকে ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতে আলীমের হার্ট ছিদ্র হয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার শরীরে ১০ ব্যাগ রক্ত দেয়া হয়। বেলা পৌনে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক আলীমকে মৃত ঘোষণা করেন।

আবদুল আলীমের বাবা আকলিস মিয়া জানান- দুই ছেলে ও এক মেয়ের মধ্যে আলীম ছিল বড়। অনেক কষ্ট করে তিনি ছেলেকে পড়ালেখা করাচ্ছেন। যারা তার ছেলের প্রাণ কেড়ে নিয়েছে তাদের ফাঁসি দাবি করেন তিনি।

সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদও আলীমের মৃত্যু সংবাদ নিশ্চিত করে জানান- পুলিশ হত্যাকারীদের গ্রেফতারে কাজ শুরু করেছে।

 

নিউজটি শেয়ার করুন

172 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ