অক্টোবর ৩১, ২০১৫ ২:২৯ পূর্বাহ্ণ

বাসায় গিয়ে আরিফের অসুস্থ মা’র সঙ্গে দেখা করলেন ফখরুল


সিলেট সিটি করপোরেশনের বরখাস্তকৃত মেয়ার আরিফুল হক চৌধুরীর অসুস্থ মা’কে দেখতে তার বাসায় গেলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

হজরত শাহজালাল ও শাহপরাণের মাজার জিয়ারত শেষে শুক্রবার বিকেলে ফখরুল ছুটে যান নগরীর কুমারপাড়াস্থ আরিফের বাসবভনে। সেখানে গিয়ে তিনি আরিফের অসুস্থ মা ও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।

জানা যায়, মির্জা ফখরুল আরিফুল হক চৌধুরীর পরিবারের সঙ্গে কিছু সময় কাটান। সেখানে তিনি আরিফের মা, মেয়ে ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং আরিফের খোঁজ খবর নেন।

এর আগে শুক্রবার দুপুরে একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দনে এসে পৌঁছান মির্জা ফখরুল। পরে হজরত শাহজালাল মাজারে জুমার নামাজ আদায় করেন এবং মাজার জিয়ারত করেন। এরপর তিনি হজরত শাহজালাল মাজার জিয়ারত করেন। পরে নগরীর হলি সাইট হোটেলে এসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

উল্লেখ্য, ২০১৪ সালের গত ২১ ডিসেম্বর সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় আরিফসহ ১১ জনের নাম যুক্ত করে তদন্ত কর্মকর্তা সিআইডির সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার মেহেরুন নেছা পারুল সম্পূরক চার্জশিট জমা দেন।

পরে ৩১ ডিসেম্বর দুপুরে হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারক হাকিম রোকেয়া আক্তারের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন আরিফুল হক চৌধুরী। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে আরিফকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

242 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ