অক্টোবর ১০, ২০১৫ ৬:১৯ অপরাহ্ণ

বাইসাইকেলে মার্কিন নাগরিকের সিলেট ভ্রমণ


বাংলাদেশে দুই বিদেশি নাগরিক হত্যা নিয়ে যখন সর্বত্র ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় বাইছে। ঠিক তখনই মার্কিন এক নাগরিক সিলেটে এসে ঘুরে বেড়াচ্ছেন। নেই কোনো পুলিশ প্রটোকল, নেই কোনো প্রাইভেট গাড়ি। গতকাল বৃহস্পতিবার তিনি একটি বাইসাকেলে করে সুনামগঞ্জ থেকে সিলেটে আসেন।

বাংলাদেশ ভ্রমণের উদ্দেশ্যে গত ৩ অক্টোবর যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশ আসেন মার্কিন নাগরিক হার্নি ওয়াকলী। গত ৭ অক্টোবর দুপুরে বাসযোগে ঢাকা থেকে সুনামগঞ্জ জেলায় তিনি পৌঁছেন। সেখানে বাইসাইকেলে করে জেলার তাহিরপুর ও বিশ্বম্ভরপুর থানা এলাকা ভ্রমণ করেন।

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ থেকে বাইসাইকেলে করে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের বিশ্বনাথের লামাকাজী এলাকা হয়ে সিলেট শহরে পৌঁছেন। এসময় বিশ্বনাথ এলাকা দিয়ে বিদেশি নাগরিক বাইসাইকেলে যাওয়ার খবর পেয়ে এলাকার উৎসুক জনতা তাকে এক নজর দেখতে ভীড় করে।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, হার্নি ওয়াকলী নামের এক মার্কিন নাগরিক বাইসাইকেলযোগে সিলেট ভ্রমণে এসেছেন। বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি এলাকা হয়ে বাইসাইকেলে করে তিনি সিলেট পৌঁছেন।

হার্নি ওয়াকলীর বরাত দিয়ে রফিকুল জানিয়েছেন, হার্নি একজন ভ্রমণ পিপাসু মানুষ। বিভিন্ন দেশ ঘোরা তার শখ। বাংলাদেশের সৌন্দর্যের টানে তিনি এখানে ছুটে এসেছেন। যাত্রাপথে কোনো সমস্যায় পড়তে হয়নি তাকে। হার্নি সিলেটের একটি হোটেলে অবস্থান করছেন বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ